এলেঙ্গার বৈশাখী যুবসংঘের সদস্যদের সাথে ইঞ্জি. লিয়াকত আলীর মতবিনিময়

 

স্টাফ রিপোর্টার :

চরভাবলায় বক্তব্য রাখছেন ইঞ্জিনিয়ার লিয়াকত আলী ।

টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য ও কালিহাতী উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিনিয়ার লিয়াকত আলী এলেঙ্গার সমাজসেবামূলক প্রতিষ্ঠান বৈশাখী যুব সংঘের সদস্যদের সাথে মতবিনিময় করেছেন। সোমবার (১১ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় এলেঙ্গা পৌর সভার ভাবলা হাকিগঞ্জ বাজারে বৈশাখী যুব সংঘের সদস্য ও গন্যমান্য ব্যক্তিদের সাথে তিনি এই মতবিনিময় করেন।

মতবিনিময়কালে ইঞ্জিনিয়ার লিয়াকত আলী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আছে বলেই দেশে উন্নয়ন হচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কালিহাতীতে আওয়ামী লীগ থেকে যাকেই মনোনয়ন দেয়া হোক তাঁর পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। তিনি মতবিনিময় শেষে স্থানীয় একটি মসজিদে ৫০ হাজার টাকা অনুদান দেন এবং এলেঙ্গা শামসুল হক কলেজের প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা হাকিম তালুকদারের নামে একটি তোরণ নির্মান করার প্রতিশ্রুতি দেন।

এসময় বীর মুক্তিযোদ্ধা হাকিম তালুকদারের ছেলে ও এলেঙ্গা পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি শরীফ তালুকদার, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও বৈশাখী যুব সংঘরে সভাপতি আব্দুল আলীম, মাদার আলী মেম্বর, মসজিদের ইমাম মিজানুর রহমান, আঃ কাদের মাষ্টার, ইকবাল মাষ্টার, এলেঙ্গা পৌর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক শাহআলম তালুকদার, জয়নাল সরকারসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গগণ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

 
 
 
 
 
 
 

ব্রেকিং নিউজ