Home »

আমাদের সম্পর্কে

 

ভোরের বার্তা”য় বিজ্ঞাপন দিন সহযোগী হোন

ভোরের বার্তা একটি অনলাইন নিউজ পোর্টাল। “আমরা নিরেপক্ষ নই সত্যের পক্ষে” স্লোগানে দেশ-বিদেশের সর্বশেষ সংবাদ পরিবেশনে আমরা সর্বদা সচেষ্ট। বাংলাদেশের বস্তুনিষ্ঠ সংবাদ আর ইতিহাস ঐতিহ্যকে তুলে আনতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ। আমাদের এই প্রচেষ্টা, উদ্যোগ ও কাজকে এগিয়ে নিতে আপনার ব্যক্তিগত বিজ্ঞাপন বা আপনার স্বনামধন্য প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে আপনিও হতে পারেন আমাদের একান্ত সহযোগী। আপনাদের সহযোগিতা আমাদের একান্ত কাম্য।

ভোরের বার্তা বর্তমানে সম্পুর্ণ অলাভজনক একটা প্রতিষ্ঠান। কিন্তু আমরা বিশ্বাস করি, মুনাফামুখী একটি প্রতিষ্ঠান চালানোর ক্ষেত্রে লাভ আছে। অবশ্য “ভোরের বার্তা” অনলাইন পত্রিকা গড়ে তোলার পেছনে যে সুদুরপ্রসারী লক্ষ্য ও উদ্দেশ্য রয়েছে তা কখনোই অর্থের পেছনে ছোটা নয়। কিন্তু ভোরের বার্তা’কে প্রতিষ্ঠিত ও আরো শক্তিশালী করতেই এটাকে লাভজনক খাতে পরিণত করতে চাই। বাংলাদেশের প্রতিটি বস্তুনিষ্ঠ সংবাদের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক অঙ্গনের সকল সংবাদ সর্বোচ্চ বস্তুনিষ্ঠতার সাথে প্রকাশ করতে চাই।

বর্তমানে প্রতিদিন নিয়মিত ১০ হাজারেরও বেশি পাঠক ভোরের বার্তা ভিজিট করছেন। গত এক মাসে ভোরের বার্তা পড়েছেন প্রায় তিন লক্ষাধিক পাঠক। বিশ্বের প্রায় ২৯ টি দেশ থেকে প্রবাসীরা ভোরের বার্তা’র সংবাদ পড়ছেন। পাঠকদের ব্যাপক সাড়া, উৎসাহ অনুপ্রেরণা আর প্রত্যাশার চাপকে সম্মান জানানোর পাশাপাশি ভোরের বার্তা’র নিজস্ব স্বকীয়তা প্রকাশের জন্য আমরা আমারিকায় অবস্থিত আন্তর্জাতিক মানের সার্ভারে আমারা সাইট হোস্ট করেছি। সেই সাথে ডিজাইনে এনেছি নতুনত্ব। জাতীয়, আন্তর্জাতিক, সারা বাংলা, বিনোদন, শীর্য সংবাদ, রাজনীতি, অপরাধ পরিক্রমা, লাইফস্টাইল, খেলার খবর, সাহিত্য, তথ্য ও প্রযূক্তি, অর্থ ও বাণিজ্য, আইন আদালত, এক্সক্লুসিভ, আপনার স্বাস্থ্য, ভিন্ন খবর, কৃষি ও কৃষক, ক্রিকেট লাইভ স্কোর, পাঠকের মতামত, সর্বশেষ সংবাদ, ছবি ঘর, শিক্ষাঙ্গনদুর্যোগ-দুর্ঘটনাসবার আগে শিশু, ভোরের বার্তা রেডিও, লাইভ টিভি, পরীক্ষার রেজাল্ট, আবহাওয়া বার্তা সহ বাংলাদেশের প্রতিটা জেলা ভিত্তিক আলাদা আলাদা বিভাগে নিয়মিত সংবাদ প্রকাশ করছি আমরা। তরুণ সংবাদকর্মীদের নিয়ে গঠিত একটি শক্তিশালী টিম নিয়ে সংবাদরস দিয়ে পাঠকদের মন জয় করতে আমরা সর্বদা সচেষ্ট। এছাড়া  ভোরের বার্তায় খুব শীগ্রই যোগ হতে যাচ্ছে, লেখালেখির উন্মুক্ত প্লাটফর্ম ভোরের বার্তা ব্লগ। যেখানে পাঠকরা নিজেরা মুক্ত আলোচনা ও মুক্তমত প্রকাশ করতে পারবেন।

ভোরের বার্তাকে আরো বেশি সক্রিয় ও শক্তিশালী করতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিয়ে সহযোগী হবেন এমনটাই প্রত্যাশা আমাদের। আপনি চাইলে আপনার নিজের বিজ্ঞাপনও দিতে পারবেন।

ভোরের বার্তা‘য় কেনো বিজ্ঞাপন দিবেন/ আমাদের বৈশিষ্ট্য :

ভোরের বার্তা বাংলাদেশের সর্বপ্রথম নয় কিন্তু বাংলাদেশের সর্বাধিক পঠিত ও সক্রিয় অনলাইন ভিত্তিক পত্রিকা। বাংলাদেশের বস্তুনিষ্ঠ ও সত্য সংবাদ সংগ্রহে প্রতিটা জেলা ও উপজেলা ভিত্তিক রয়েছে আমাদের নিজস্ব প্রতিনিধি। ২৪ ঘন্টা সবার আগে সর্বশেষ সংবাদ পাঠকদের সংযোগে আনতে কাজ করে যাচ্ছে ভোরের বার্তা’র শক্তিশালী টীম।

সামাজিক যোগাযোগ সাইট যেমন, ফেসবুক, টুইটার, গুগল সার্কেলে রয়েছে দশ হাজারেরও বেশি পাঠক ও শুভাকাঙ্খী।

অনলাইন নিউজ পোর্টাল ভোরের বার্তায় বিজ্ঞাপন দিলে আপনার পণ্যের বা প্রতিষ্ঠানের গুণগত মানের কথা ছড়িয়ে যাবে দেশের আনাচেকানাচে এবং সারা বিশ্বে থাকা আমাদের বাংলাদেশের প্রবাসীদের কাছে। যা কোনো স্থানীয় প্রিন্ট মিডিয়াতে কোনভাবেই সম্ভব নয়। এবং জাতীয় দৈনিকে ব্যয়বহুল বিজ্ঞাপনের চেয়েও বেশি লাভবান হবেন অনলাইনে বিজ্ঞাপন দিলে।
ভোরের বার্তা’র এলেক্সা ট্রাফিক র‌্যাংক বাংলাদেশ থেকে প্রকাশিত অন্যান্য অনলাইন মিডিয়া থেকে অনেক বেশি এগিয়ে। এবং বর্তমানে প্রতিযোগিতা করছে দেশের বিভিন্ন জাতীয় মানের মিডিয়াগুলোর সঙ্গে। দেশের সকল জাতীয়-আঞ্চলিক মিডিয়াগুলোর মধ্যে আমাদের অবস্থান ১১০ (এলেক্সা র‍্যাংক অনুসারে, ১০.০৩.২০১৪)।

সম্পুর্ণ রাজনৈতিক ছত্রছায়ামুক্ত ভোরের বার্তা সকল শ্রেণী, ও ধর্ম পেশার মানুষের কথা বলে। বাংলাদেশ কে দুনিয়ার মানুষদের সামনে বিশেষভাবে তুলে ধরতে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ভোরের বার্তা টীম।

আমাদের রয়েছে তরুণ ও অভিজ্ঞ সাংবাদিকদের সমন্বয়ে গঠিত একটি সুদক্ষ টীম। যারা সত্য সংবাদ পরিবেশন ও বস্তুনিষ্ঠতা ব্যাপারে সর্বদা আপোষহীন। সংবাদের পেছনের খবর তুলে আনতে তাঁরা বদ্ধপরিকর।

সর্বশেষ, ভোরের বার্তা আপনার আমার অনলাইন ভিত্তিক পত্রিকা। তাই ভোরের বার্তায় বিজ্ঞাপন দিয়ে আপনি আপনার কাঙ্খিত ক্রেতাদের আপনার পণ্য ও সেবাকে তুলে ধরতে পারেন। ভোরের বার্তা’য় আপনার সেবা প্রতিষ্ঠান বা ব্যক্তিগত বিজ্ঞাপন দিন, আমাদের সহযোগী হোন।

বিজ্ঞাপনের মূল্য ও বিজ্ঞাপনের স্থান দেখতে এখানে ক্লিক করুণ 

 
 
 

0 মতামত

আপনিই প্রথম এখানে মতামত দিতে পারেন.

 
 

আপনার মতামত দিন

 

মতামত প্রকাশের জন্য লগইন করুন

 
 
 

ব্রেকিং নিউজ